অতীতের কোন সরকার সারা দেশে এতো মসজিদ নির্মাণ করতে পারেনি -সুজন

লেখক: বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ২ মাস আগে

প্রধানমন্ত্রী সারা দেশে ৯ হাজার ৪৩৫ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ৫৬৪টি মসজিদের মধ্যে এখন পর্যন্ত ১৫০টি মসজিদ উদ্বোধন করেছেন। প্রথম দফায় ২০২১ সালের ১০ জুনে ৫০টি মসজিদ এবং চলতি বছরের ১৬ জানুয়ারি দ্বিতীয় দফায় আরও ৫০টি এবং তৃতীয় দফায় গত ১৬ মার্চ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেন। অবশিষ্ট মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণকাজ ২০২৪ সালের জুন মাসের মধ্যে শেষ হবে। এসব মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থাসহ অজু ও নামাজের আলাদা জায়গা রয়েছে। অতীতের কোন সরকার আমাদের মুসলিম সম্প্রদায়ের জন্য এতগুলো মসজিদ দেশবাসিকে উপহার দিতে পারেনি। কাজেই এ সরকার উন্নয়নের সরকার, এ সরকারকে পুণরায় ক্ষমতায় আনতে হবে-তবেই আমরা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুখী সমৃদ্ধিশীল দেশ উপহার দিতে সক্ষম হবো।

সোমবার (৩ এপ্রিল) বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের সাপটি নূরানী মাদ্রাসা ও এতিমখানার সীমানা প্রাচীরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠ পুত্র অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এসব কথা বলেন।

সুজন আরও বলেন, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি মহোদয় এ উপজেলাবাসির উন্নয়নে দিনরাত কাজ করে চলেছেন। তার সুফল আপনার ইতিমধ্যে ভোগ করছেন। এখানকার রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মন্দির-মসজিদ উন্নয়নসহ সকল ক্ষেত্রেই তিনি অবদান রেখেছেন। কাজেই এ উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে আওয়ামীলীগ সরকারকে পুণরায় ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সিদ্দিকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম মামুন সহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি

     

কপি করলে খবর আছে