ঈদে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছে ঠাকুরগাঁওয়ের ২৬১২টি গৃহহীন পরিবার

লেখক: হাসান বাপ্পী, ঠাকুরগাঁও
প্রকাশ: ২ years ago

এই ঈদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে পাকা ঘর পাচ্ছে ঠাকুরগাঁওয়ের ২৬১২টি গৃহহীন পরিবার।মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক অসহায় ভূমিহীনদের মাঝে ৩য় ধাপে ঈদ উপহার গৃহ প্রদান উপলক্ষে ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং ও মতবিনিময় সভা এ কথা জানানো হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে গতকাল রোববার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে এ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাম কৃষ্ণ বর্মন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুতাহের মো: সামসুজ্জামান, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, সময়ের আলো প্রতিনিধি শাহ মো: নাজমুল ইসলাম প্রমুখ।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, ৩য় ধাপে ঠাকুরগাঁও জেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে মোট ২৬১২টি গৃহহীন পরিবার। এর মধ্যে মোট ১৪৬৬টি পরিবারের কাছে এই ঈদে উপহার হিসেবে ঘর তুলে দেওয়ার জন্য প্রস্তুত করা হয়েছে। এছাড়াও ঠাকুরগাঁও জেলায় গৃহহীনদের ঘর নির্মানের জন্য ২২২.৭০ একর খাঁস জমি বিভিন্নভাবে দখল হয়ে থাকায় দখল মুক্ত করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১৪৯ কোটি টাকারও বেশি।

বাপ্পী/ডেস্ক
  • ঘর পাবে ২৬১২ পরিবার
  •