এনটিভির ২১ বছর পর্দাপনে ঠাকুরগাঁওয়ে র‌্যালি ও আলোচনা সভা 

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী ও ২১ বছর পর্দাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে এনটিভি দর্শক ফোরামের আয়োজনে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৩ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে ঠাকুরগাঁও প্রেসক্লাবের ভিআইপি হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় এনটিভি ঠাকুরগাঁও দর্শক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান। বিশেষ অতিথি হিসেবে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ, জেলা আ.লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন সহ অনেকে বক্তব্য দেন। এছাড়াও এসময় শুভেচ্ছা বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মো. লুৎফর রহমান মিঠু।
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এনটিভি দেশ ও জাতির কল্যাণে কাজ করছে ও করে যাবে বলে আশাবাদ ব্যাক্ত করে প্রতিষ্ঠানটির উত্তরোত্তর মঙ্গল কামনা করেন আমন্ত্রিত অতিথিরা।
আলোচনা সভা শেষে এনটিভির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মো. লুৎফর রহমান মিঠুকে ফুলেল শুভেচ্ছা জানান ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সহ জেলার বিভিন্ন সাংবাদিকবৃন্দ। পরে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
ডেস্ক/বিডি
  • এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকি
  •    

    কপি করলে খবর আছে