এমপি খাদেমুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে অসহায়দের মাঝে কম্বল বিতরণ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ মাস আগে

ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম খাদেমুল ইসলামের ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৫ শতাধিক অসহায় ও দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে তাঁর আশ্রমপাড়াস্থ নিজ বাসভবনে এমপি পুত্র ও মিনিস্টার এন্ড ডেপুটি কনসাল জেনারেল, দুবাই কনস্যুলেট মো: সাহেদুল ইসলাম সাহেদ এর ব্যক্তি উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এ এস এম রওশনুল ফেরদৌস পারভেজ, সাংগঠনিক সম্পাদক জিএম সিরাজী মিজান, জেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তানজিমুল ইসলাম সামুন, জেলা ছাত্রলীগের সহসভাপতি জিএম সুফি নিয়াজী, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়ক আনোয়ারুল ইসলাম, রায়পুর ইউনিয়ন আ’লীগের সদস্য ফরহাদ হোসেন, জেলা যুবলীগের সদস্য তাজিরুল ইসলাম সুমন, আখানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি এরশাদুল হক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় মিনিস্টার এন্ড ডেপুটি কনসাল জেনারেল, দুবাই কনস্যুলেট মো: সাহেদুল ইসলাম সাহেদ বলেন, আমার বাবা বেঁচে থাকাকালে সবসময় দূ:খী মানুষদের সাহায্যে এগিয়ে গেছেন, যাকে যেভাবে পেরেছেন সহযোগিতা করেছেন। তাঁর এ ধারাবাহিকতা ধরে রাখতে আজ শীতবস্ত্র হিসেবে কম্বল প্রদান করা হলো। শীত শেষ না হওয়া পর্যন্ত এসব অসহায় মানুষদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

এদিকে শহরের বিভিন্ন এলাকা থেকে আসা অসহায় ও দুস্থরা এমপি পুত্রের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেন।

উল্লেখ্য, মরহুম খাদেমুল ইসলাম ১৯৮৬, ১৯৯১ ও ১৯৯৬ সালে ঠাকুরগাঁও-১ আসন হতে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ১৯৯৬ সালের ১৭ ডিসেম্বর হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই জননেতা।

বিডি/ডেস্ক