কল্পনা কালেকশন এর নতুন শো-রুম উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্র (ফলাফল সহ)

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

ঠাকুরগাঁওয়ের কসমেটিকস জগতের অন্যতম নাম কল্পনা কালেকশন। আর এই কল্পনা কালেকশন এর নতুন শো-রুম উদ্বোধন উপলক্ষে ক্রেতাদের নিয়ে এক র‌্যাফেল ড্র’র আয়োজন করে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে কল্পনা কালেকশন এর নতুন শো-রুম শহরের নর্থ সার্কুলার রোডের সোবহান স্কয়ারে এ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর সুদাম সরকার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশের ডিআইও-৩ মো: ইসমাইল হোসেন। এসময় কল্পনা কালেকশন এন্ড কসমেটিকস্ এর স্বত্তাধিকারী মো: জাহাঙ্গীর আলম সহ প্রতিষ্ঠানের কর্মচারীরা ও ক্রেতারা উপস্থিত ছিলেন।

কল্পনা কালেকশন এন্ড কসমেটিকস্ এর নতুন শো-রুম উদ্বোধনী অফার লাকি ড্র এর ফলাফলঃ প্রথম পুরস্কার টিভি, লটারী নম্বর-৫৮২, ২য় পুরস্কার ওভেন, লটারী নম্বর-১০৯৮এবং ৩য় পুরস্কার ছিলো মোবাইল সেট, লটারী নম্বর-৩২৮২।

এছাড়াও ৯৬টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়। ১০০ জন বিজয়ীর লটারী নম্বর গুলো নিম্নরূপ: ১৯৭২,১৪৪,১৯৭১,১৭১৮,৪০৬,৫৩৩,২৮৭৬,১২৯৭,৫৬,৩৩৭৬,৬১৭,৫৮৪,১৮০,৮৬৪,৩৮৯৪,১৫৯৫,৩১৬৩,৬৮১,৩০৪০,২২২৪,১৬১১,১৯০৫,১৬১৯,১৮৪,২০১৫,৩০৭,১০৫৩,১৫৬৯,৭৭৮,১১৯০,২১৭৯,৩৮৩৭,৭৯৭,৩৩৯১,৩০৯১,৫৫৫,১৭২১,২৭৯২,২৭৬৬,৬০৯,৫১৫,৩৫৯২,২২২৮,১৩২২,৩০৭৮,৩৭৬৩,১৫৩৮,৩৪৬৯,২৯,২২৫৫,৩৬৩১,৩১২০,৩৫৩৪,৩৪৯৪,৩৭৭২,৭৫৪,১০৫২,৯৬,২৬৩৭,২৬২৬,২১০৫,৩৭৭৪,১০৩,২৫৩২,৩৪১৩,১৮৮১,১৫৭৩,১৪৪৫,৩৬৭০,৩৭৬৩,৭৪১,২৪৪০,৭৯৬,৩৫৮৯,২৬৩৮,৩২৫৩,৯০৯,১৪৩৮,৩৩৩৯,৩১০৩,৮৪৬,৩৭১৪,৩৩৯২,৪৫২,২০৭,৩৯৩৮,২১৩৭,৩২৫,৩৮০৩,৩৩৫৭,২০০৩,১৭০৪,১৬৮১,১৬৬৭,২৫৬৪ ও ২০৫।

কল্পনা কালেকশন এন্ড কসমেটিকস্ এর স্বত্তাধিকারী মো: জাহাঙ্গীর আলম জানান, লটারীতে বিজয়ীদের মধ্যে যারা উপস্থিত ছিলেন উনারা তাদের পুরস্কার নিয়ে গেছেন, বাকি যেসকল বিজয়ী এখনো পুরস্কার গ্রহন করেননি বা জানেন না তাদের এই বিজয়ী নম্বরগুলো মিলিয়ে শো-রুমে এসে পুরস্কার গ্রহন করার জন্য অনুরোধ করছি।

বিডি/ডেস্ক