খেলার মতো দলেই নেই-ঠাকুরগাঁওয়ে এমপি নিক্সন

লেখক: নিজস্ব প্রতিবেদক ॥
প্রকাশ: ২ সপ্তাহ আগে

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও যুবলীগের সুবর্ণজয়ন্তী জাতীয় উদযাপন কমিটির আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি গতকাল রবিবার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় রুহিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন। সেখানে সদর উপজেলার ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেন, আমরা আগামী জাতীয় নির্বাচনে কারো সাথে খেলতে চাইনা। কারন খেলার মতো দল নাই। যে দলটি আছে তাদের নেতারা ১০ ট্রাক অস্ত্র মামলা, গ্রেনেড হামলার মামলা, যারা বিদ্যুৎ না দিয়ে খাম্বা লাগিয়ে টাকা চুরি করে নেয়ার মামলা, দুর্নীতির মামলা, এতিমের টাকা আত্মসাৎ মামলায় সাজাপ্রাপ্ত আসামী। একজন তো লন্ডনে বসে আছেন, তার সাথে কিভাবে খেলা হবে। তিনি আরও বলেন, ৮০ বছর বয়সের একজন নেতা দুর্নীতি মামলায় জেলে আছেন, আমাদের নেত্রীর দয়ায় বাসায় নিয়ে গেছে। তার সাথে আমরা কিভাবে খেলবো। আমরা কারো সাথে খেলবো। ভালো টিমই নাই। তিনি আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের পতাকা তলে দেশের জনগনকে এক কাতারে সামিল হওয়ার আহবান জানান।

জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ঘোষেন সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল পারভেজ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আরিফ আহমেদ, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, প্রচার সম্পাদক মীর শাহাদৎ হোসেন রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাক নাহিদ রহমান আকাশ,সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল প্রমুখ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর জানান, যুবলীগের সুবর্ণজয়ন্তী পালন উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানায় ৫শতাধিক শীতার্তের মাঝে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ করা হয়েছে।

বিডি/ডেস্ক