জমকালো আয়োজনে আত্মপ্রকাশ করল বাংলা২৪ ভয়েস ডট কম

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ১০ মাস আগে

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন হলো নতুন ধারার অনলাইন পত্রিকা বাংলা২৪ ভয়েস ডট কম। “সত্যের সন্ধানে সবসময়“ শ্লোগানকে সামনে রেখে পথচলা শুরু করলো পত্রিকাটি।

শনিবার (২৬ মার্চ) বিকেলে কেক কেটে এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন পত্রিকার প্রকাশক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন এর সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আলমগীর, কোষাধ্যক্ষ মেহেদী হাসান, জাগোবার্তা২৪ এর সম্পাদক ও প্রকাশক মো: হাসান, বাংলা২৪ ভয়েস ডট কম এর বার্তা সম্পাদক দেবাংশু পিন্টু, সহ বার্তা সম্পাদক অরুন শংকর চক্রবর্তী, ডেস্ক ইনচার্জ মেহেদী হাসান সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বক্তব্য রাখছেন বাংলা২৪ ভয়েস ডট কম এর প্রকাশক দেবাশীষ দত্ত

এসময় পত্রিকার গুণগত মান বজায় রেখে পত্রিকাটি যাতে ঠাকুরগাঁওয়ের মুখপাত্র হিসেবে কাজ করে সে আশাবাদ ব্যক্ত করেন আমন্ত্রিত অতিথিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে পত্রিকার প্রকাশক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। যার ফলে মানুষ এখন যে সময়ের ঘটনা তাৎক্ষণিক অনলাইন পত্রিকার মাধ্যমে জানতে পারছে।আশা করি বাংলা২৪ ভয়েস ডট কম সবসময় ন্যায় ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দ্রুত সাধারণ মানুষের মনে জায়গা করে নিতে সক্ষম হবে। এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

বক্তব্য রাখছেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী

অনুষ্ঠানে বাংলা২৪ ভয়েস ডট কম এর সম্পাদক ও ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস জানান, সত্যের সন্ধানে সবসময় শ্লোগানকে অন্তরে ধারণ করে একদল তরুণ সাংবাদিকদের নিয়ে পথচলা শুরু করলো এ পত্রিকা। সময়ের স্রোতে গা ভাসিয়ে নয়, সত্য ঘটনা জনসাধারণের সামনে তুলে ধরতে সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।পত্রিকাটির সার্বিক উন্নয়নে এসময় তিনি সকল শ্রেণি পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

ডেস্ক/বিডি