জাতীয় শোক দিবসে ঠাকুরগাঁও যুবলীগের শোক মিছিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ‍

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোক মিছিল ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঠাকুরগাঁও জেলা যুবলীগ।

সোমবার সকাল সাড়ে দশটায় জেলা যুবলীগের নেতৃত্বে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগ কার্যালয় হতে একটি শোক মিছিল বের করে। মিছিল শেষে ঠাকুরগাঁও জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুস্পস্তবক অর্পণ করেন।

পরে ঠাকুরগাঁও শহরের আর্টগ্যালারীতে অবস্থিত যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি চত্বরে তাঁর প্রতিকৃতিতেও শ্রদ্ধা নিবেদন ও পুস্পস্তবক অর্পণ করেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ।

শোক মিছিল ও পুস্পস্তবক অর্পণকালে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য এবং বাংলা২৪ ভয়েস ডট কম এর প্রকাশক দেবাশীষ দত্ত সমীর, সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, অলোক চন্দ্র হোড়, সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষ, দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাস, প্রচার সম্পাদক মীর শাহাদৎ হোসেন রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদ রহমান আকাশ, সদস্য রকি কুমার দাস, উপজেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল, যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকার সহ জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি/ডেস্ক