জাতীয় শোক দিবসে ঠাকুরগাঁও শুভ সংঘের শতকন্ঠে মুজিবের কবিতা পাঠ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মতো শতকন্ঠে মুজিবের কবিতা পাঠ করেছে ঠাকুরগাঁও শুভ সংঘের সদস্যরা।

এছাড়া দিবসটি পালন উপলক্ষ্যে শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ, শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ ডাকবাংলো মুজিব চত্বরে এই কর্মসুচি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান।

অন্যান্যের মধ্যে শুভ সংঘ ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারন সম্পাদক রাশেদুল আলম লিটন, এনামুল হক চৌধুরী, শুভ সংঘ কেন্দ্রিয় কমিটির সহ সাংস্কৃতিক সম্পাদক মালিহা মনজুর মৌমি, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কমিটির সাধারন সম্পাদক জিনিয়া ফাত্তাহ্, ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি ওয়াজিহ তাওসিফ চৌধুরী, সাধারন সম্পাদক কারিজ রহমান সহ শুভ সংঘের শতাধিক সদস্য ও কালের কন্ঠ জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান জানান, শুভ সংঘের শতকন্ঠে মুজিবের কবিতা পাঠ অনুষ্ঠানটি ঠাকুরগাঁওয়ে তিনি প্রথম দেখলেন। শুভ সংঘের সদস্যরা সমাজের শুভ কাজে সকলের পাশে থেকে সহযোগীতা করে এটি সম্পর্কে তিনি অবগত রয়েছেন। মানুষের ও দেশের সেবায় শুভ সংঘের কার্যক্রম আরো এগিয়ে যাক। এছাড়া শুভ সংঘের প্রতিটি কাজে নিজেকে সম্পৃক্ত করার প্রয়াস ব্যক্ত করেন তিনি।

বিডি/পিএস