জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন খালেদা জিয়া -মির্জা ফখরুল

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তিনি বলেন, দলের চেয়ারপারসন গুরুতর অসুস্থ। গতকাল রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) রাজধানীর মতিঝিলে বিএনপির পদযাত্রাপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে আটকে রেখেছে। সোমবার রাতেও তিনি অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছেন। খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

তিনি বলেন, নির্বাচনে বিএনপির কাছে পরাজয়ের ভয়ে সরকার ৪০ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে।

বিএনপির এই নেতা বলেন, এই সরকারের কাজই হচ্ছে জনগণের পকেট কাটা। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটছে সরকার। সময় এসেছে এই পকেটমারকে ধরার।

মির্জা ফখরুল বলেন, সরকারের অধিকাংশই যুক্তরাষ্ট্রে টাকা পাচার করেছে। কিন্তু মার্কিন ভিসা নীতির পর সেই টাকা দেশে ফেরত আনতে বাজেটে বিশেষ সুযোগ দেওয়া হয়েছে । চুরি করলেই সরকার পুরস্কৃত করছে। সরকার উন্নয়নের স্বপ্ন মরীচিকায় পরিণত হয়েছে।

সিইসির সমালোচনা করে বিএনপির মহাসচিব বলেন, স্থানীয় সরকার নির্বাচন নিয়ে সিইসি সন্তোষ প্রকাশ করছে। অথচ, ইসলামী আন্দোলনের প্রার্থীর ওপর হামলা হয়েছে। যেই ইসি একজন প্রার্থীর নিরাপত্তা দিতে পারেন না, তারা নাকি আবার জাতীয় নির্বাচন করবে। অনেক হয়েছে।

সরকারের উদ্দেশে ফখরুল বলেন, গদি ও পুলিশ প্রশাসন ছেড়ে মাঠে আসুন, নির্বাচনে আসুন। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে নিজেদের শক্তি যাচাই করুন। (সুত্র: একুশে সংবাদ)

ডেস্ক/বিডি

  • খালেদা জিয়া
  • জীবন-মৃত্যুর সঙ্গে
  • লড়াই করছেন
  •    

    কপি করলে খবর আছে