জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন সাদেক কুরাইশী

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৫ মাস আগে

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মুহা. সাদেক কুরাইশী মনোনয়ন পত্র জমা করেছেন।

বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের কাছে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা করেন তিনি।

এ সময় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, মাহাবুবুর রহমান খোকন, সেলিনা জাহান লিটা, যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা কৃষকলীগের সভাপতি পবারুল ইসলাম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, হরিপুর উপজেলা চেয়ারম্যান জিয়াউল আলম মুকুলসহ জেলা ও বিভিন্ন উপজেলার আ’লীগ ও এর সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শনিবার রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। এতে ঠাকুরগাঁও জেলায় প্রার্থীতা পান মুহা. সাদেক কুরাইশী। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

বিডি/আবুল