ঠাকুরগাঁওয়ে করতোয়া’র ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৭ মাস আগে

৪৭ বছর পেরিয়ে ৪৮ বছরে পদার্পন করলো জাতীয় দৈনিক করতোয়া। পত্রিকারটির প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন উপলক্ষে ১২ আগষ্ট শনিবার প্রেসক্লাব দ্বিতল ভবনের আধুনিক ভিআইপি হলরুমে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

করতোয়া’র জেলা প্রতিনিধি ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী।

অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের স্মরনে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও সাপ্তাহিক সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক মো: আব্দুল লতিফ, অর্থ সম্পাদক ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান উপস্থিত থেকে পত্রিকার সাফল্য ও উন্নতি কামনা করে শুভেচ্ছা বক্তব্য দেন।

এসময় প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মো: আসাদুজ্জামান শামিম, সদস্য আব্দুল্লাহ হক দুলাল, নুর আফতাবুল আলম রুপম, নবিন হাসান, গোলাম সারোয়ার সম্রাট, শাহ মো: নাজমুল ইসলাম সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি

  • করতোয়ার প্রতিষ্ঠা বাষিকি
  •    

    কপি করলে খবর আছে