ঠাকুরগাঁওয়ে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

ঠাকুরগাঁওয়ে লীলা পুরুষোত্তম ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ে এ আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।
হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্টের আওতাধীন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভূঁইয়া।
মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও জেলা প্রকল্প পরিচালক ইন্দ্রজিৎ রায় এর সভাপতিত্বে ও ফিল্ড সুপারভাইজার দুলাল চন্দ্র বর্মন এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে শ্রীকৃষ্ণের জন্মষ্টিমীর উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন ইসকন বাংলাদেশ এর সহসভাপতি ও গড়েয়া ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তিবিনয় স্বামী মহারাজ। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও পৌর শাখার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা।
আলোচনা সভা শেষে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়, প্রার্থনা পরিচালনা করেন গড়েয়া ইসকন মন্দিরের কেন্দ্র শিক্ষক মিলন কৃষ্ণ দাস।
এসময় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও জেলা শাখার ফিল্ড সুপারভাইজার বিদ্যা বর্মন, অফিস সহকারী সুমিত্রা বর্মন সহ মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
ডেস্ক/বিডি
  • শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা
  •    

    কপি করলে খবর আছে