ঠাকুরগাঁওয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব বিতরণ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ে প্রধামন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে। গত ১২ জুলাই বুধবার ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যাণ অফিসের যৌথ আয়োজনে বিতরণ অনুষ্ঠানে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, বিশেষ অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পরিসংখ্যান কর্মকর্তা শারমিন আক্তার, ঠাকুরগাঁও জেলা পরিসংখ্যাণ কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ১০ম শ্রেণীর শিক্ষার্থী আল আফসার, সুমাইয়া আক্তার প্রমুখ।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণীর মোট ৮৫০ জন মেধাবী শিক্ষার্থীকে একটি করে ট্যাব বিতরণ করেন অতিথিরা।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পরিসংখ্যাণ কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠান সমুহের প্রধান শিক্ষক ও সুবিধাভোগী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিডি/ডেস্ক

  • ট্যাব বিতরণ
  •    

    কপি করলে খবর আছে