ঠাকুরগাঁওয়ে সহস্রাধিক মটরসাইকেল নিয়ে এমপি পুত্র সুজনের উন্নয়ন শোভাযাত্রা

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৭ মাস আগে

বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে ঠাকুরগাঁওয়ে সহস্রাধিক মটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেছে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠপুত্র, ঠাকুরগাঁও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনের (বালিয়াডাঙ্গী-হরিপুর-রানীশংকৈল একাংশ) মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মো: মাজহারুল ইসলাম সুজন।

৪ নভেম্বর, শনিবার দুপুরে বালিয়াডাঙ্গী শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠ থেকে এ শোভাযাত্রাটি বের হয়ে রাণীশংকৈল ও হরিপুর উপজেলার নির্বাচনী এলাকা প্রদক্ষিণ করে।

উন্নয়ন শোভাযাত্রায় সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিএনপি ও সমমনা দলের ডাকা অবরোধ ও জ্বালাও-পোড়াওয়ের প্রতিবাদ ও সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে এ শোভাযাত্রার আয়োজন করা হয় বলে জানান এই আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মাজহারুল ইসলাম সুজন।

শোভাযাত্রাকালীন বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিরতি দিয়ে বিএনপির চলমান আন্দোলন, অবরোধ ও জ্বালাও-পোড়াওয়ের প্রতিবাদ জানানোর পাশাপাশি নৌকায় ভোট চান তিনি।

এর আগে শোভাযাত্রার শুরুতে সুজন বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতেই এ শোভাযাত্রার আয়োজন। পাশাপাশি শোভাযাত্রা, সভা-সমাবেশের মাধ্যমে আসন্ন নির্বাচন বানচালে বিএনপি ও জামায়াতে ইসলামী যে জ্বালাও-পোড়াও শুরু করেছে, সে ব্যাপারে জনগণকে সচেতন করা হচ্ছে।

শোভাযাত্রায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য দবিরুল ইসলাম ও মাজহারুলের ছবি-সংবলিত পোস্টার-ফেস্টুন ছিলো চোখে পড়ার মতো।এছাড়াও অনেককে মটরসাইকেলকে নৌকা আকৃতি বানিয়েও শোডাউন করতে দেখা যায়।

ডেস্ক/বিডি

  • বিশাল মটরসাইকেল শোভাযাত্রা
  •    

    কপি করলে খবর আছে