ঠাকুরগাঁওয়ে ৭ কেজি গাঁজা সহ মাদক কারবারি আটক!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাত কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় আরেক মাদক কারবারি। পরে আটক মাদক কারবারী প্রধান আসামী করে দুইজন মাদক কারবারির নামে একটি মামলা করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ। বুধবার (৫ জুলাই) দুপুরে পীরগঞ্জ থানাধীন নারায়ণপুর প্রধানপাড়া গ্রামে অভিযান কালে সাত কেজি গাঁজা সহ আটক হয় মো: জহিরুল ইসলাম (৩২)।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সৌমিক রায়।
আটক জহিরুল ইসলাম পীরগঞ্জ থানাধীন নারায়ণপুর প্রধানপাড়া গ্রামের মো: হুসেন আলী ধেদরুরর ছেলে। পলাতক আসামী বজিরউদ্দিন বাজারু (৩৮) একই এলাকার মো: নুরুল ইসলামের ছেলে।
 জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদে অবগত হয়ে পীরগঞ্জ থানাধীন নারায়ণপুর প্রধানপাড়া গ্রামে অভিযান পরিচালনা কালে সাত কেজি গাঁজা সহ জহিরুল ইসলাম নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অপর মাদক কারবারি বজিরউদ্দিন বাজারু।
পরে জহিরুলকে গ্রেফতার ও বজির উদ্দিনকে পলাতক দেখিয়ে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে আসামীকে পীরগঞ্জ থানা হেফাজতে প্রদান করা হয় বলেও জানিয়েছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কর্মকর্তা।
ডেস্ক/বিডি
  • মাদক কারবারি আটক
  •    

    কপি করলে খবর আছে