ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে পিকআপ ভ্যানের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু!

লেখক: শ্যামল চন্দ্র রায়, ঠাকুরগাঁও
প্রকাশ: ১২ মাস আগে

ঠাকুরগাঁওয়ের ভুল্লী বাজারে পিকআপ ভ্যানের ধাক্কায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভুল্লী বাজারে পঞ্চগড়গামী একটি পিকআপ ভ্যান পিছন থেকে তাকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি (১৫) সদর উপজেলার ভূল্লী বালিয়া ইউনিয়নের বগুলাডাঙ্গী পাবনাপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে এবং  বগুলাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র ছিলো।

এ ঘটনায় স্থানীয়রা আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশের উপস্থিতিতে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভূল্লী চৌরাস্তার পাশেই পঞ্চগড়গামী একটি পিকআপ ভ্যান বাইসাইকেল যোগে কোচিং করতে যাওয়ার পথে স্কুলছাত্র রাব্বিকে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসার জন্য জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান জানান, স্কুলছাত্র রাব্বি সকালে সাইকেল যোগে কোচিংয়ে যাওয়ার পথে ভূল্লী বাজারে পিছন থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়। পরে আহতাবস্থায় সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানটিকে জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

বিডি/শ্যামল

  • পিকআপ ভ্যানের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু
  •    

    কপি করলে খবর আছে