ঠাকুরগাঁওয়ের রাজাগাঁও ইউনিয়ন যুবলীগের নেতৃত্বে আজাদ-দেলোয়ার

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ১১ মাস আগে

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজাগাওঁ ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অুনষ্ঠিত হয়েছে।কাউন্সিলে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ আজাদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন দিলদার।

গত শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় রাজাগাঁও ইউনিয়নের পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে নির্বাচিত হন তারা।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও রাজাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার ও অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাংগঠনিক বিভিন্ন দিক-নির্দেশনামুলক বক্তব্য তুলে ধরেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ।

ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে রাজাগাঁও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এম এ আজাদ এর সভাপতিতে ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দেলদার এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা সরকার।

এসময় রাজাগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য নিপেন্দ্রনাথ ঝাঁ, সাধারণ সম্পাদক ও রাজাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেলসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

কাউন্সিলের ২য় অধিবেশনে কাউন্সিলর ও ডেডিকেটেডদের গোপন ভোটের মাধ্যমে ওই ইউনিয়নের যুবলীগের নেতৃত্বে আসেন এম এ আজাদ ও দেলোয়ার হোসেন দেলদার।

ডেস্ক/এমএইচ