ঠাকুরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ইউএনও’র ত্রাণসামগ্রী বিতরণ

লেখক: রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন ২নং আখানগর ইউনিয়নের দক্ষিণ ঝারগাঁও (খালিপুর) গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। 

২৪ এপ্রিল, সোমবার সকালে ঝারগাঁও গ্রামে অগ্নিকাণ্ডে ৭ টি পরিবারের ১০ টি ঘর পুড়ে ভূস্মীভূত হয়। এতে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে। অগ্নিকাণ্ডের খবর শুনে সদর উপজেলা নির্বাহী অফিসার ২নং আখানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোমান বাদশাকে সাথে নিয়ে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজ খবর নেন এবং আগুনে পুড়ে যাওয়া ৭টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল, ডাল, তেলসহ শুকনো খাবার, ৫টি করে কম্বল এবং প্রত্যেককে ২ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন।

আরও পড়ুন : পীরগঞ্জে কয়েলের আগুনে নি:স্ব ৩ পরিবার !

এসময় রুহিয়া ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সদস্য কুদরত আলী, ইউপি সদস্য হুমায়ুন কবির বিপ্লব, মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান বলেন, অগ্নিকান্ডে ৭টি পরিবারের অপুরনীয় ক্ষতিসাধন হয়েছে, আমি অগ্নিকাণ্ডের খবর শোনার পরে উপজেলা প্রশাসনের পক্ষ হতে স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পূণর্বাসনে উপজেলা প্রশাসন সার্বিকভাবে সহায়তা প্রদান করবে।

ডেস্ক/বিডি/কুদরত

  • ইউএনও'র ত্রাণসামগ্রী বিতরণ
  •