ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে হুইল চেয়ার, বাইসাইকেল, সেলাই মেশিন ও ডেলিভারি বেড বিতরণ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

ঠাকুরগাঁওয়ে এডিবি ও জাইকার অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, অস্বচ্ছল, বিধবা ও স্বামী পরিত্যক্তা নারীদের মাঝে সেলাই মেশিন ও কমিউনিটি ক্লিনিকে ডেলিভারি বেড বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের অডিটোরিয়াম চত্বরে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদস সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এছাড়াও এসময় সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সমাসুজ্জামান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আ: রশীদ, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন সহ সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, কমিউনিটি ক্লিনিকের প্রতিনিধি, হুইল চেয়ার গ্রহণকারি ও বিভিন্ন স্কুলের বাইসাইকেল গ্রহিতা শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, এডিবি’র অর্থায়নে সদর উপজেলার ২২টি ইউনিয়নের মধ্যে ৬৬টি বাইসাইকেল, ৩৫টি হুইল চেয়ার ও ৩৪টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া জাইকার অর্থায়নে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নতমানের ২১টি ডেলিভারী সেট ও একটি করে টেবিল বিতরণ করা হয় উক্ত অনুষ্ঠানে।

বিডি/ডেস্ক