ঠাকুরগাঁওয়ে আইনজীবির ফ্লাট বাসায় দিনদপুরে দূর্ধর্ষ চুরি !

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র আশ্রমপাড়া এলাকায় বিশিষ্ট আইনজীবি ও ঠাকুরগাঁও বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রহিমের বাসায় দিনদুপুরে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে আইনজীবি সপরিবারে মেয়ের চিকিৎসার উদ্দেশ্যে ভারতে রওয়ানা হলে সংঘবদ্ধ চোর চক্র এ ঘটনা ঘটায়।

অ্যাড. আব্দুর রহিমের ভাতিজা অ্যাড. আক্তারুজ্জামান জানান, মেয়ের উন্নত চিকিৎসার জন্য সকাল সাড়ে ৯টায় চাচা সপরিবারে ভারতের উদ্দেশ্যে যাত্রা করেন। কোর্টের দাপ্তরিক কাজ শেষ করে আমি এক মুহুরিকে চাচার বাসা থেকে কিছু কাগজপত্র আনতে বললে মুহুরি বাসায় গিয়ে গেটের তালা ভাঙা দেখতে পায়। পরে আমরা কয়েকজন আইনজীবি মিলে বাসায় গিয়ে দেখি প্রত্যেক রুমের আসবাবপত্র এলোমেলো এবং তিনটি রুমেরই আলমারী ভাঙ্গা এবং আলমারির ভিতরে রক্ষিত স্বর্ণালঙ্কার, টাকা-পয়সা, ল্যাপটপসহ সবকিছু নিয়ে গেছে চোরেরা। তবে কি পরিমাণ অর্থকড়ি বা স্বর্ণালঙ্কার চুরি হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেন নি তিনি।

তিনি আরও জানান, এ বিষয়ে বারের নেতৃবৃন্দরা এসে খোঁজ-খবর নিয়েছেন এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে ফ্লাটের ৩য় তলার বাসিন্দা জাকিয়া সুলতানা জানান, আমরা স্বাভাবিকভাবেই আমাদের বাসার কাজ কর্ম সেড়ে দুপুর আড়াইটায় খেতে বসলে ২য় তলায় লোকজনের আনাগোনা দেখে জানতে পারি বাসায় চুরি হয়েছে। বাসার পাশে বিল্ডিং নির্মাণের শব্দে আমরা কিছুই টের পাইনি।

স্থানীয়দের ধারণা, চোরচক্র আগে থেকে অবগত হয়ে এ কান্ড ঘটিয়েছে। তা নাহলে আজ তিনি ভারতে যাবেন এবং বাসা ফাঁকা থাকবে এটা জানার কথা নয়।

চুরির বিষয়ে জানতে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনা জানার পর পরই সদর থানা থেকে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আমরা তদন্ত কাজ শুরু করেছি।

বিডি/ডেস্ক