ঠাকুরগাঁওয়ে আ’লীগের উদ্যোগে কম্বল বিতরণ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ মাস আগে

ঠাকুরগাঁওয়ে আ’লীগের উদ্যোগে দূস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারী) বিকেলে শহরের আর্টগ্যালারী মোড়ে পৌরসভাধীন ৮নং ওয়ার্ডে ওয়ার্ড আ’লীগের উদ্যোগে ৫ শতাধিক নারী ও পুরুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি অভিজিৎ গুহ ঠাকুরতা উৎপল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র কাইয়ুম চৌধূরীর পরিচালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর ও জেলা মহিললীগের সভাপতি ও পৌরসভার সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা।

এসময় সদর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও দৈনিক ঠাকুরগাঁওয়ের খবর পত্রিকার প্রকাশক জাকারিয়া প্রামাণিক, সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, আরটিভি জেলা প্রতিনিধি সোহেল পারভেজসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই শীতে ঠান্ডার প্রকোপ থেকে রক্ষা পেতে ৮নং ওয়ার্ড আ’লীগের দেওয়া কম্বল পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন কম্বল গ্রহিতা ৮নং ওয়ার্ডের বাসিন্দারা।

বিডি/ডেস্ক