ঠাকুরগাঁওয়ে আ’লীগ নেতার দোকানের সামনে থেকে সরকারি চাল উদ্ধার

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতার দোকানের সামনে থেকে ২ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে জগন্নাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ি নামক স্থানে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেবেশ চন্দ্র শর্মার দোকানের সামনে এ চাল উদ্ধার কার হয়।

ওইদিন স্থানীয় লোকজন গণমাধ্যমকর্মীদের ফোন করে জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেবেশ চন্দ্র শর্মার দোকানে ভিজিএফের ১৪ বস্তা চাল রয়েছে। পরে গণমাধ্যমকর্মীরা সেখানে গেলে তিনি ১৪ বস্তা চালের কথা অস্বীকার করে বলেন এখানে ২ বস্তা চাল আছে। সেই চালগুলো ১০ জন দরিদ্র মানুষকে দেয়ার জন্য এখানে রাখা হয়েছে। তারা আসলে সেগুলো বিতরণ করা হবে।

জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর লিটন বলেন, আমি চাল বিতরণ শেষ করেছি। এই চাল এখানে কিভাবে এসেছে এটা আমার জানা নেই। তবে গণমাধ্যমকর্মীদের নিউজ না করার জন্য বার বার অনুরোধ করেন তিনি।

ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য গনেশ চন্দ্র বলেন, সরকারি চাল ১০ কেজি করে বিতরণ করার কথা কিন্তু এই চাল এখানে কি করে এলো তিনি সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানাই।

পরে খবর পেয়ে ঘটনা স্থলে ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান যান এবং চালগুলো জব্দ করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে হস্তান্তর করেন।তবে এ বিষয়ে তিনি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তিনি বলেন বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ডেস্ক/বিডি