ঠাকুরগাঁওয়ে এক হাজার পিস ইয়াবা সহ নারী মাদক কারবারি আটক

লেখক: শ্যামল চন্দ্র রায়, ঠাকুরগাঁও
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁওয়ে এক হাজার পিস ইয়াবা সহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (২০ জুন) দুপুরে ঠাকুরগাঁও সদর থানাধীন শিবগঞ্জ পারপুগী (শিববাড়ী) নামক এলাকায় অভিযান চালিয়ে মোছা. রুখসানা বেগম (৪৫) নামের ওই নারী মাদক কারবারীকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক মাদক কারবারি ওই এলাকার চিহ্নিত মাদক কারবারি মো: সিরাজুল ইসলাম ওরফে টেপু’র স্ত্রী।

পরে আটক ওই নারীকে ১নং ও তার স্বামীকে ২নং আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে তাকে সদর থানা হেফাজতে তুলে দেওয়া হয়।

সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সৌমিক রায়।

মাদক কারবারিকে আটক অভিযানে নেতৃত্বদানকারি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ জানান, দীর্ঘদিন ধরে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো এই মাদক কারবারি দম্পতি। গোপন সংবাদে অবগত হয়ে মঙ্গলবার দুপুরে সদর থানাধীন শিবগঞ্জ পারপুগী (শিববাড়ী) নামক এলাকায় তাদের বসতভিটায় অভিযান চালানো হয়। এসময় মাদক কারবারি সিরাজুল পালিয়ে গেলেও আটক করা হয় তার স্ত্রী রুখসানা বেগমকে। পরে তাদের বাড়ী তল্লাশীকালে একটি টিফিন বাটির ভিতরে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকের বিরুদ্ধে তাদের এ ধরণের অভিযান চলামন থাকবে বলেও জানান তিনি।

ডেস্ক/বিডি

  • এক হাজার পিস ইয়াবা
  • নারী মাদক কারবারি আটক
  •    

    কপি করলে খবর আছে