ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে অতি দরিদ্রদের মাঝে বিনামূল্যে ছাগল প্রদান

লেখক: অরুন শংকর চক্রবর্তী, সহবার্তা সম্পাদক
প্রকাশ: ১০ মাস আগে

মুজিব শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর পঞ্চাশ বছর পুর্তি উপলক্ষে ঠাকুরগাঁওয়ে অতি দরিদ্রদের মাঝে বিনামূল্যে ছাগল প্রদান করা হয়েছে।

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে গতকাল বুধবার বিকেলে ঠাকুরগাঁও গোবিন্দনগর ইক্ষু খামার মাঠে আনুষ্ঠানিকভাবে অতিদরিদ্র পরিবারের মাঝে ছাগলগুলো তুলে দেন ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমআরা বেগম বন্যা।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র আঞ্জুমআরা বেগম বন্যা ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হেমন্ত কুমর রায়, পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর ও জেলা মহিলালীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালা, পৌর কাউন্সিলর দোলন মজুমদার,ওয়ালিউর রহমান ওলি ও সংস্থার প্রোগ্রাম অফিসার পারুল বেগম।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিম জানান, আজ ৩০টি অতি দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে উন্নত জাতের ৩টি করে ব্লাক বেঙ্গল ছাগল প্রদান করা হলো। পরবর্তীতে ওয়ার্ল্ড ভিশনের কর্মএলাকায় আরও ৮৭টি পরিবারে ছাগল প্রদান করা হবে।

বিডি/অরুন