ঠাকুরগাঁওয়ে গ্রীল কেটে সাবেক জেলা পরিষদ সদস্যের শ্বশুড়বাড়ীতে দূ:সাহসিক চুরি!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

ঠাকুরগাঁওয়ে সাবেক জেলা পরিষদ সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন এর শ্বশুড়বাড়ীতে দূ:সাহসিক চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের খলিশাখুড়ি গ্রামের মৃত: ইসমাইল হোসেন মানিকের বাসায় এ ঘটনা ঘটে।

সংঘবদ্ধ চোরের দল পাকা বাড়ীর জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র তছনছ করে আলমারী ভেঙ্গে নগদ ২১ হাজার টাকা ও প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণ চুরি করে নিয়ে যায় বলে নিশ্চিত করেছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন।

তিনি জানান, তার শ্বশুড়বাড়ীতে শ্বাশুড়ী একাই বসবাস করতেন। শুক্রবার তিনি শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়ায় তাকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁওয়ে আনা হয়। এ সুযোগকে কাজে লাগিয়ে সংঘবদ্ধ চোরের দল বাড়ী ফাঁকা পেয়ে রাতের আঁধারে জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে নগদ টাকা-পয়সা সহ প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণ লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানান, এঘটনায় পুলিশকে অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেশি ও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ: রশীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ীর আসবাবপত্রসহ সবকিছু এলোমেলো করে তছনছ করেছে চোরের দল।

দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, বাড়ী ফাঁকা পাওয়ায় এমনটি ঘটেছে। আমার এলাকায় এরকম ঘটনা ঘটায় আমি চৌকিদারদের পাহাড়া জোরদার করার অনুমতি দিয়েছি।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।