ঠাকুরগাঁওয়ে চার্জার স্প্রে মেশিন প্রদান করলেন সদর উপজেলা চেয়ারম্যান টিটো (ভিডিও সহ)

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁওয়ে এডিপি বরাদ্দ হতে ৬০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে চার্জার স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে।
বুধবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে সদর উপজেলার আকচা ইউনিয়নের প্রান্তিক কৃষকদের মাঝে এসব স্প্রে মেশিন বিতরণ করেছেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।
এসময় আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, দেবীপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন সহ আকচা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো তাঁর বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, বর্তমান আ’লীগ সরকার শতভাগ কৃষিবান্ধব সরকার।সরকারের পক্ষ থেকে কৃষকদের উন্নয়নে সকল প্রকার সার্বিক সহযোগিতা করা হচ্ছে। বিনামূল্যে সার-বীজ প্রদান করাসহ উন্নতমানের অত্যাধুনিক মেশিন প্রদান করা হচ্ছে যাতে কৃষকেরা স্বল্প সময়ে ফসল ঘরে তুলতে পারে এবং তার ন্যায্য দাম পায়। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে দেশে কৃষি বিল্পব ঘটেছে, বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ-তাই আগামী জাতীয় নির্বাচনেও তিনি বর্তমান সরকারকে ভোট দিয়ে নির্বাচিত করে দেশ পরিচালনার দায়িত্ব দেওয়ার আহ্বান জানান।
ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন জানান, এডিপি বরাদ্দ হতে দুই দফায় আকচা ইউনিয়নের ৯০ জন প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে চার্জার স্প্রে মেশিন বিতরণ করা হলো।আজ বিতরণ করা হয়েছে ৬০টি, এরআগে বিতরণ করা হয়েছে ৩০টি।
ভিডিওটি দেখতে ছবিতে ক্লিক করুন

বিডি/ডেস্ক