ঠাকুরগাঁওয়ে চিলারং ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি-মিজানুর, সম্পাদক-রাজ্জাক

লেখক: দুলাল হোসেন রিফাত,ঠাকুরগাঁও
প্রকাশ: ১০ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার ৭নং চিলারং ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে চিলারং ইউনিয়ন পরিষদ এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

চিলারং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ আপেল। গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন।

সম্মেলনের উদ্বোধন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ। প্রধান বক্তা ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সরকার।

ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের অন্যতম সদস্য ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা২৪ ভয়েস ডট কম এর প্রকাশক দেবাশীষ দত্ত সমীর।

এসময় আরো বক্তব্য দেন, চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক, চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঋষিকেশ রায় লিটন, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, চিলারং ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মিলন হোসেন, চিলারং ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুক্তারুল ইসলাম প্রমুখ।

সম্মেলনে সদর উপজেলা আওয়ামী যুবলীগ, জেলা-উপজেলা পর্যায়ের আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

অনুষ্ঠান সঞ্চালনা করেন, চিলারং ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মতিউর রহমান। এ সময় বক্তারা বলেন স্বাধীনতা সংগ্রামে যুবলীগের যে ভুমিকা তা ইতিহাস হয়ে থাকবে। তৃণমূল যুবলীগকে শক্তিশালী করে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিরোধ করতে হবে ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন আব্দুর রাজ্জাক।

দুলাল/বিডি