ঠাকুরগাঁওয়ে ট্রাকের সাথে গাছের ধাক্কা; প্রাণ গেল গরু ব্যবসায়ীর!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১০ মাস আগে

ট্রাকের সাথে গাছের ধাক্কা খেয়ে ঠাকুরগাঁওয়ে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (৪ মে) সকালে সদর উপজেলার সালন্দর চৌধুরী হাট এলাকার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মাসুদ রানা (৩৪)। তিনি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার পূর্বদালিয়া গ্রামের মো. ইসহাক আলীর ছেলে। আহতরা হলেন- একই এলাকার মো. শানিল (৪৫), মো. হাসেম (৩৪) ও মো. মোরসালিন।

স্থানীরা জানায়, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি খালি ট্রাক পঞ্চগড়ে যাচ্ছিল। এ সময় সালান্দর চৌধুরী হাটের কাছে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা দেয়। এতে ট্রাকে থাকা গরু ব্যবসায়ী মাসুদ ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাক থেকে আরও তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিসের সদস্যরা।

আরও পড়ুন : লিটারে ১২ টাকা বাড়ল ভোজ্যতেলের দাম

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলা২৪ ভয়েস’কে জানান, ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়ায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থল থেকে ট্রাকচালক ও তাঁর সহকারী দুজনই সটকে পড়ে।

নিহতের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আহতরা ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।

ডেস্ক/বিডি

  • ট্রাকের সাথে গাছের ধাক্কা
  • প্রাণ গেল গরু ব্যবসায়ীর
  •    

    কপি করলে খবর আছে