ঠাকুরগাঁওয়ে ডিবির হাতে গাঁজা সহ ২ মাদক কারবারি আটক!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের হাতে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক হয়েছে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি অটোচার্জারও জব্দ করে ডিবি।

রবিবার (২১ আগষ্ট) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের বটতলী হরিবাসর মন্দিরের সামনে থেকে ৯৭৫ গ্রাম গাঁজা সহ তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়নের শিববাড়ী গ্রামের মো: রেজাউল ইসলামের ছেলে মিম ইসলাম (২৪) ও একই উপজেলার ৮নং রহিমানপুর ইউনিয়নের ফকদনপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আবুল হোসেন (৪৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডিবি পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো: আনোয়ারুল ইসলাম।

এ ঘটনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবিউল ইসলাম বাদী হয়ে আটক মাদক কারবারীদের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবিউল ইসলাম জানান, গোপন সংবাদে অবগত হয়ে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি চৌকষ টিম সদর উপজেলার চিলারং ইউনিয়নের বটতলী হরিবাসর নামক এলাকায় অবস্থান নেয়। দুপুরের দিকে একটি অটোচার্জারের গতিবিধি সন্দেহজনক মনে হলে সেটি থামিয়ে তল্লাশী চালানো হয়। এসময় অটোচার্জারের পিছনের সীটের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৯৭৫ গ্রাম গাঁজা পাওয়া যায়।পরে তাদের আটক করে অটোচার্জার ও গাঁজা জব্দ করে ডিবি অফিসে নেওয়া হয়। ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে এ পেশায় জড়িত রয়েছে বলে স্বীকার করে।

মাদক নির্মূলে ডিবি পুলিশের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বিডি/ডেস্ক