ঠাকুরগাঁওয়ে নদীতে গোসলে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১০ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের ফেরসাডাঙ্গী ব্রীজ সংলগ্ন বুড়াদান গোরস্থানের পাশে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে স্কুল ছুটির পর শখের বসে ৫ সহপাঠী মিলে গোসল করতে গেলে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এসময় শিশুদের আর্তচিৎকারে মাছ ধরতে থাকা জেলেরা এগিয়ে গিয়ে ২জনকে মৃত ও ২ শিশুকে জীবত অবস্থায় উদ্ধার করে।আর এক শিশু এ ঘটনা দেখে ভয়ে পালিয়ে যায়।পরে তাকে স্কুল ঘর থেকে উদ্ধার করা হয়।
নিহতরা হলেন, কহড়পাড়া কেরানি মার্কেট এলাকার মনসুর আলীর ছেলে মাসুম (১২) ও একই এলাকার ইউসুফ আলীর ছেলে সিয়াম (৮)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নারগুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সেরেকুল ইসলাম জানান, আজ দুপুর আড়াইটার দিকে স্কুল শেষে একই এলাকার ৫ বন্ধু মিলে টাঙ্গন নদীতে গোসল করতে যায়। এর মধ্যে ৪ জন নদীতে গোসল করতে নামে, আর একজন দাঁড়িয়ে থাকে। দাঁড়িয়ে থাকা শিশুটি তার সহপাঠিদের দেখতে না পাওয়ায় বাঁচাও বাঁচাও চিৎকার করতে করতে ভয় পেয়ে পালিয়ে যায়। এসময় নদীতে মাছ ধরতে আসা জেলেরা চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে দুই জনকে মৃত অবস্থায় এবং দুই জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃতরা হলেন ওই এলাকার আনছার আলীর ছেলে শাউন (১৩) ও হুনু মোহাম্মদের ছেলে মাহাবুব (১২)। তারা সকলেই প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ যায়।সেখানে দুই জনকে মৃত অবস্থায় এবং দুই জন শিশুকে জীবিত অবস্থায় পাওয়া গেছে। পরে খোঁজাখুঁজি করে স্কুল ঘর থেকে আরেক শিশুকে উদ্ধার করা হয়।
বিডি/ডেস্ক