ঠাকুরগাঁওয়ে নাবিল কোচের যাত্রীবেশী মাদক কারবারি ২ হাজার পিস ইয়াবা সহ আটক!

লেখক: এজাজুর রহমান বাদল, ঠাকুরগাঁও
প্রকাশ: ৮ মাস আগে

ঠাকুরগাঁওয়ে ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা নাবিল পরিবহনের এক যাত্রীকে দুই হাজার পিস ইয়াবা সহ আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার (২৪ জুন) সকাল ৮টার দিকে ঠাকুরগাঁও সদর থানাধীন ২৫ টিউবওয়েল জগন্নাথপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ইমরান হাওলাদার(৩০) নামের ওই মাদক কারবারিকে আটক করা হয়।

আটক মাদক কারবারি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানাধীন বাঁশবুনিয়া তালতলা বাজার এলাকার মো: রশিদ হাওলাদারের ছেলে।

দুই হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সৌমিক রায়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ও অভিযানে নেতৃত্বদানকারি কর্মকর্তা মো: ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদে অবগত হয়ে শনিবার সকাল আটটার দিকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ২৫ টিউবওয়েল বাজার এলাকায় ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রিবাহি কোচ থামিয়ে মোঃ ইমরান হাওলাদার নামে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশীকালে তার কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে আটক ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের পূর্বক আসামীকে থানা হেফাজতে প্রদান করা হয় বলেও জানান তিনি।

ডেস্ক/বিডি

  • ইয়াবা সহ আটক
  • মাদক কারবারি
  •    

    কপি করলে খবর আছে