ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে ১৫ আগষ্ট পালন করল আরএসডিও

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবস পালন করেছে আর,এস,ডি,ও আনন্দ প্রতিবন্ধী স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র।

সোমবার (১৫ই আগষ্ট ) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নে অবস্থিত আর,এস,ডি,ও আনন্দ প্রতিবন্ধী স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রে এই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আর,এস,ডি,ও’র নির্বাহী পরিচালক ইকলিমা খাতুনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আতাউল্লাহ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রোমা ঘোষ, শাহিন আক্তার, আকচা ইউনিয়নের মৎস্যজীবী লীগের সভাপতি মোশাররফ হোসেন, আকচা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণ চন্দ্র বর্মন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের এই দিনে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করে এদেশের শত্রুরা। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশকে উন্নতির শিঁখড়ে পৌছে দিতে সক্ষম হতেন। আজ তার যোগ্য মেয়ে দেশের হাল ধরে কাজ করে যাচ্ছেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।পরে শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।

বিডি/রঞ্জু