ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষক সমিতির চতুর্বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

লেখক: অরুন শংকর চক্রবর্তী, সহ-বার্তা সম্পাদক
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সদর উপজেলা ও জেলা শাখার সাধারণ সভা ও চতুর্বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
কাউন্সিলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি নির্বাচিত হন বি-আখড়া সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কুমার রায় ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম এবং বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হন রুহিয়া থানাধীন মুজামন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মজলুম পারভেজ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন বগুলাডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল কালাম মো: মিজানুর রহমান মিন্টু।

ঠাকুরগাঁও জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (বায়ে সম্পাদক ও ডানে সভাপতি)

বুধবার (১১ মে) বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে (বিডি হল) অনুষ্ঠিত সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে উপস্থিত সকল শিক্ষকদের সমর্থনে নির্বাচিত হন তাঁরা।
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সদর উপজেলা ও জেলা শাখার সাধারণ সভা ও চতুর্বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

ঠাকুরগাঁও সদর উপজেলা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (বায়ে সম্পাদক ও ডানে সভাপতি)

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সদর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: মোহামুদুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠানে গেষ্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: আনোয়ারুল ইসলাম তোতা,বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা কমিটির সাবেক সভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার কেন্দ্রীয় কমিটি মো: গোলাম মোস্তফা।
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সদর উপজেলা ও জেলা শাখার সাধারণ সভা ও চতুর্বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে জেলা উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
বিডি/ডেস্ক