ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ মাদক কারবারি অশ্বিনী গ্রেফতার

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক কারবারি অশ্বিনী কুমার রায়(৬০)কে গ্রেফতার করেছে। রবিবার (২৩ অক্টোবর) দিবাগত রাত ১০টায় সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর বানিয়াপাড়া গ্রামের তার নিজ বাড়ী থেকে তাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

মাদক কারবারি অশ্বিনী কুমার রায় ওই এলাকার মৃত পবন চন্দ্র রায় এর ছেলে।

জানা গেছে, মাদক কারবারি অশ্বিনী কুমার প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত এলাকায় গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রুহিয়া থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম ও উপ-পরিদর্শক আকবর আলীর নেতৃত্বে একটি চৌকস পুলিশ টিম মাদক কারবারি অশ্বিনী কুমারের বাড়িতে অভিযান চালায়।এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অশ্বিনী কুমার একটি ব্যাগ নিয়ে পালিয়ে যাবার চেষ্টা চালায়। এসময় পুলিশ তাকে ধাওয়া দিয়ে আটক করলে ব্যাগের ভেতর থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক কারবারি অশ্বিনী কুমারকে আটক করে।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীকে সোমবার আদালতে সোপর্দ করা হয়।

বিডি/ডেস্ক