ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ নারী মাদক কারবারি আটক, পলাতক স্বামী !

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

ঠাকুরগাঁওয়ে টাস্কফোর্সের মাদক বিরোধী অভিযানে মাদক সক এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে। তবে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক কারবারের মুলহোতা ও নারী মাদক কারবারির স্বামী দ্বীন ইসলাম ওরফে রাজু (৩৪)। এ ঘটনায় ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ বাদী হয়ে সদর থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
এর আগে গত বুধবার ঠাকুরগাঁও পৌর শহরের নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালিয়ে ১৪০ বোতল ফেন্সিডিল, ৫শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৩০ হাজার টাকা উদ্ধার সহ নারী নারী মাদক কারবারি সেলিনা আক্তার (২৬) কে গ্রেফতার করে টাস্কফোর্স এর আভিযানিক টিম।
মামলার বিবরণে জানা যায়, সেলিনা আক্তার ও তার স্বামী রাজু দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে ফেন্সিডিল ও গাঁজার ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমানের নেতৃত্বে ট্রাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘরের ভেতর থেকে ১৪০ বোতল ফেন্সিডিল, ৫শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। একই সাথে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মটরসাইকেলও জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিনা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানান অভিযানে অংশ নেওয়া কর্মকর্তারা।
পলাতক মাদক কারবারি দ্বীন ইসলাম ওরফে রাজু পৌর শহরের নিশ্চিন্তপুর এলাকার খোকা মিয়ার ছেলে।
বিডি/ডেস্ক