ঠাকুরগাঁওয়ে ভূট্টা ক্ষেত থেকে মাদ্রাসাছাত্রের গলিত মরদেহ উদ্ধারের ঘটনায় আটক-১

লেখক: মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জে মো: মুরাদ হোসেন (১১) নামে মাদ্রাসা ছাত্র হত্যা করে ভূট্টা ক্ষেতে ফেলে রাখার ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। গত ১৬ মে মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনায় জড়িত সন্দেহে মো: মাসুদ (২১) নামে ঐ যুবককে আটক করে পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার এসআই জাবেদ বলেন, ঐ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধারের পর পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে তদন্ত চলছে। এ ঘটনায় মুরাদের পিতা ও ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের দারুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তের স্বার্থে সন্দেহভাজন মুরাদের বেশ কয়েকজন বন্ধু-বান্ধব-আত্মীয়-স্বজনের নাম, ঠিকানা পুলিশকে প্রদান করেন তিনি। পরবর্তিতে আটককৃত ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের মো: রমজান আলীর ছেলে মাসুমের মোবাইল ফোন ট্রাক করে হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়ে গুরুত্বপুর্ন তথ্য পাওয়া যায়।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে ভুট্টা ক্ষেতে পড়েছিলো মাদ্রাসা শিক্ষার্থীর গলিত মরদেহ!

                          স্বামী থাকেন ঢাকায়; পরকীয়া প্রেমিকের সাথে ধরা খেল গৃহবধু !

তিনি আরও জানান, আটককৃত মাসুদকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। মাসুদকে জিজ্ঞাসাবাদে এ ঘটনায় আরও তথ্য পাওয়া যাবে বলে ধারনা করছি। আগামীকাল ১৮ মে বৃহস্পতিবার তাকে রিমান্ডের জন্য আবেদন করা হবে।

প্রসঙ্গত; গত ৪ মে ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জ এমবি উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী একটি ভূট্টা ক্ষেত থেকে মো: মুরাদ হোসেন (১১) নামে ঐ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। সে পার্শ্ববর্তী মাদারগঞ্জ হাফেজিয়া মাদ্রাসা ‘খররা’ এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের ছাত্র ছিল।

ডেস্ক/বিডি

  • গলিত মরদেহ
  • মাদ্রাসা ছাত্র
  •    

    কপি করলে খবর আছে