ঠাকুরগাঁওয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে হাইওয়ে পুলিশের হাতে আটক-১, থানায় মামলা !

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

ঠাকুরগাঁও পৌরসভাধীন দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে অবৈধভাবে ট্রাক ও পিকআপে চাঁদা উত্তোলনকালে মো: আজহার আলী (৩৫) নামে এক চাঁদাবাজকে আটক করেছে বোদা হাইওয়ে থানা পুলিশ। গত ৯ এপ্রিল, রবিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামের পার্শ্বে গ্যালারী ট্রেডার্স নামক সারের দোকানের সামনে থেকে চলন্ত গাড়ী থামিয়ে চাঁদা উত্তোলনকালে তাকে আটক করা হয়।

আটক আজহার আলী পৌর শহরের শান্তিনগর এলাকার শাহজাহান আলীর ছেলে।

এ ঘটনায় বোদা হাইওয়ে থানা পুলিশের এএসআই সাইফুল ইসলাম বাদী হয়ে আজহার আলী, লাবু ড্রাইভারের ছেলে হিমেল (১৯), রাজু (৪২) ও মহির (৪২) এর নাম উল্লেখসহ ৫-৭ জনকে অজ্ঞাত দেখিয়ে ঠাকুরগাঁও সদর থানায় পেনাল কোড আইনের ৩৮৫/৩৮৬/৩৪ ধারায় একটি মামলা দায়ের করেন। সত্যতা নিশ্চিত করেন বোদা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: শরিফুল ইসলাম।

আরও পড়ুন : রংপুর বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার ঠাকুরগাঁওয়ের জাহাঙ্গীর হোসেন

তিনি জানান, গত ৯ এপ্রিল রাতে বোদা হাইওয়ে পুলিশের একটি টহল টিম ঠাকুরগাঁওয়ে অবস্থানকালে গোপনে জানতে পারে স্টেডিয়ামের সামনে কতিপয় ব্যক্তি অবৈধভাবে সড়কে যানবাহন থামিয়ে চাঁদা উত্তোলন করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে হাইওয়ে পুলিশের এএসআই সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সত্যতা পায়। এসময় চাঁদাবাজির কারণ জিজ্ঞেস করলে এর সদূত্তর দিতে না পারায় আজহার আলী নামে একজনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে এই চাঁদাবাজির সাথে জড়িত ৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ৫-৭ জনের নামে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করে আসামীকে সদর থানা পুলিশের হেফাজতে তুলে দেওয়া হয় বলেও জানান তিনি।

চাঁদাবাজির অপরাধে আজহার আলী নামে একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন।

ডেস্ক/বিডি

     

কপি করলে খবর আছে