ঠাকুরগাঁওয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র জন্মদিন পালন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য, বাংলার যুব-জাগরণের আরাধ্য পুরুষ, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন পালন করেছে ঠাকুরগাঁও জেলা যুবলীগ।

৪ ডিসেম্বর শহরের আর্টগ্যালারীস্থ টাঙ্গন ব্রীজ সংলগ্ন মোড়ে মনি চত্বরে রাত ১২টা ১ মিনিটে তাঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন শেষে কেক কেটে জন্মদিন পালন করে জেলা যুবলীগ।

শেখ ফজলুল হক মনি’র জন্মদিন পালনকালে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ঘোষ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, প্রচার সম্পাদক মীর শাহাদৎ হোসেন রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদ রহমান আকাশ, সদর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকার সহ জেলা-উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় মনি চত্বরের সামনে “বঙ্গবন্ধু কানন” নামে একটি চত্বরের উদ্বোধন করা হয়।

পরে ঠাকুরগাঁও জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন জেলা যুবলীগ নেতৃবৃন্দরা।

বিডি/ডেস্ক