ঠাকুরগাঁওয়ে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৫ মাস আগে

দেশ বিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা যুবলীগ।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় পুর্বের স্থানে গিয়ে এক প্রতিবাদ সমাবেশ করে।

জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল এর সভাপতিত্বে ও যুগ্ম সাঃ সম্পাদক সুমন ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ।

এসময় বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য সৃষ্টি, তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, উপজেলা যুলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ রশীদ, সাঃ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুনলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা যুবলীগের দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাস, প্রচার সম্পাদক মীর শাহাদৎ হোসেন রতন, বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরুন শংকর চক্রবর্তী, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরীফ সহ জেলা-উপজেলা, পৌর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি/ডেস্ক