ঠাকুরগাঁওয়ে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৩ মাস আগে

বঙ্গবন্ধুকন্যা, সফল রাষ্ট্রনায়ক, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতির দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৬ জুন) বিকেলে ঠাকুরগাঁও জেলা আ.লীগ কার্যালয়ের সামন সদর উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের আয়োজনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল এর সঞ্চালনায় ও সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দির রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, গেষ্ট অফ অনার হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকার ও সোহেল রানা।
এছাড়াও এসময় জেলা যুবলীগের সহ-সভাপতি ইন্দ্রজিত গুহ ঠাকুরতা রিংকু, আব্দুস শহীদ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশে বক্তারা জাতীয় নির্বাচনকে ঘিরে ষড়যন্ত্র বন্ধের হুশিয়ারী সহ দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করার ঘোষণা দেন। তাঁরা বলেন, দেশের মানুষ শান্তিতে থাকুক সেটা বিএনপি মেনে নিতে পারে না, তাই তারা দেশকে অস্থিতিশীল করতে নানামুখী ষড়যন্ত্র করে চলেছে। তবে তাদের এ ষড়যন্ত্র ও আগুন সন্ত্রাস বন্ধ করতে যুবলীগ প্রস্তুত রয়েছে বলেও মন্তব্য করেন বক্তারা।
ডেস্ক/বিডি
  • কেন্দ্রীয় কর্মসুচি
  • যুবলীগ শান্তি সমাবেশ
  •    

    কপি করলে খবর আছে