ঠাকুরগাঁওয়ে সনাতন ধর্ম সভা ও ভক্ত সম্মেলন অনুষ্ঠিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানার ২১ নং ঢোলারহাট ইউনিয়নের ঝলঝলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বর্ণাশ্রম শাস্ত্রীয় সংঘের আয়োজনে বিশাল সনাতন ধর্ম সভা ও ভক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) সকালে ঝলঝলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সনাতন ধর্মালম্বীদের বিশাল ধর্ম সভা ও ভক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঝলঝলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

গুরুদেব শ্রী গৌরাঙ্গ অধিকারীর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অখিল চন্দ্র রায়, সাবেক চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল ও ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

ধর্ম সভায় প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন শ্রী যুক্তবাবু মনোরঞ্জন অধিকারী, বিশেষ ধর্মীয় আলোচক হিসেবে আলোচনা করেন শ্রী যুক্তবাবু ইলাব চন্দ্র বর্মন।

ধর্ম সভা শেষে ভজন কীর্ত্তন পরিবেশনা করেন পঞ্চগড়ের আটোয়ারী রসেয়া থেকে কৃষ্ণ ভক্ত সম্প্রদায় ।

আয়োজিত ধর্ম সভা ও ভক্ত সম্মেলনে ঠাকুরগাঁও সহ পার্শ্ববর্তী পঞ্চগড় ও দিনাজপুর জোলার শত শত ভক্তবৃন্দ অংশ নেয়। শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থনা করা হয়।

বিডি/কূদরত