ঠাকুরগাঁওয়ে সিসিটিভি ফুটেজ দেখে ২৪ ঘন্টার মধ্যে ৩ ইজিবাইক চোরকে আটক করলেন এসআই মুকুল

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

সম্প্রতি ঠাকুরগাঁওয়ে আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে ইজিবাইক চুরির ঘটনা।দিন দুপুরে জেলার সবচেয়ে জনবহুল এলাকা খোদ জজ কোর্ট চত্বর থেকেও চুরি গেছে ব্যাটারী চালিত ইজিবাইক। বাদ পড়েনি দূর দুরান্ত থেকে জেলা শহরে চিকিৎসা নিতে আসা রোগী বহনকারি ইজিবাইকও।
তবে হাত গুটিয়ে বসে নেই পুলিশ বাহিনী।নিজেদের মেধা ও শ্রম কাজে লাগিয়ে স্বল্প সময়ের ব্যবধানে চোর চক্রের তিন সদস্য আটক করতে সক্ষম হয়েছে তারা।
জানা যায়, গত ৯ আগষ্ট বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাট থেকে প্রতিবেশী এক রোগীকে নিয়ে ইজিবাইকে করে ঠাকুরগাঁওয়ের সেবা ডায়াগনেষ্টিক সেন্টারে আসেন ইজিবাইক চালক হরিমোহন।এদিন দুপুরে ডায়াগনেষ্টিক সেন্টারের সামনে ইজিবাইকটি রেখে রোগীকে ডাক্তার দেখানোর পর এসে দেখেন তার ইজিবাইকটি নেই। পরে আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ ও অনেক খোঁজাখুঁজি করেও তিনি তার ইজিবাইকটি আর পাননি।
পরবর্তীতে ১৪ আগষ্ট ডায়াগনেষ্টিক সেন্টারের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সেখানে ইজিবাইক চোরদের চুরি করার দৃশ্য দেখতে পেয়ে তা সদর থানায় জানান তিনি।
এদিকে সিসিটিভির ফুটেজ দেখে ২৪ ঘন্টার মধ্যে সদর থানার এসআই মুকুল চন্দ্র সেন মো: জাহাঙ্গীর (৪৭) নামে একজন চোরকে সনাক্ত করেন এবং তাকে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করেন। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে মো: জয়েনউদ্দিন ওরফে জয়েন(৫২) ও মো: লিটন (৩০) নামে আরও দুইজন চোরকে কৌশলে আটক করেন এসআই মুকুল।
পরে আটক চোর লিটনের বাসা থেকে চুরি যাওয়া ইজিবাইকের খোলা পার্টস উদ্ধার করা হয়।
ইজিবাইক চুরি ঘটনায় চোর চক্রের তিন সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেন সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আতিকুর রহমান।
বিডি/ডেস্ক