ঠাকুরগাঁওয়ে সড়কে দাড়িয়ে থাকা মহেন্দ্রর সাথে ধাক্কা খেয়ে বাইক চালকের মৃত্যু !

লেখক: হাসান, ঠাকুরগাঁও
প্রকাশ: ১০ মাস আগে

ঠাকুরগাঁওয়ে সড়কে দাড়িয়ে থাকা এক মহেন্দ্র ট্রাক্টরের সাথে ধাক্কা খেয়ে মটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুই জন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিনগত রাতে সদর উপজেলার ভুল্লি কুড়ের ঘর নামক স্থানে এ ঘটনা ঘটে৷

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা যায়, নিহত ৩৫ বছর বয়সী আব্দুল মমিন দিনাজপুরের বিরল উপজেলার মৌচসা গ্রামের সৈয়দ আলীর ছেলে।

আহতরা হলেন একই এলাকার ১৬ বছরের আরমান। সে আলমের ছেলে ও ১৯ বছরের রঞ্জন ফুলবাবুর ছেলে।।

আহত আরমানের দুলাভাই মোখলেস ইসলাম জানান, বোদা থেকে গম কাটাইয়ের মেশিন নিয়ে কাজ করতে গিয়েছিলেন  দুই মোটর সাইকেলে ৬ জন। ফেরার পথে একসাথেই ফিরছিলেন তারা। রাস্তায় একটি মাহিন্দ্র ট্রাক্টরের চাকার সমস্যা হয়ে দাড়ানো ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ওই মাহিন্দ্রকে ধাক্কা দেয় তাদের একটি মোটর সাইকেল(সিটি-১০০ সিসি)। সেই বাইকে ছিল আব্দুল মমিন, আরমান ও রঞ্জণ। সেখানে মারা যান বাইক চালক মমিন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে বলে জানান ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সরোয়ার হোসেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোরশেদ মাসুম বিল্লাহ বলেন, আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে যখম ছিল এবং প্রচুর বমি করছিল। এখানে যথাসাধ্য চিকিৎসা দিয়ে আহতদের রংপুরে রেফার্ড করা হয়েছে।

ডেস্ক/হাসান