ঠাকুরগাঁওয়ে হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এর জেলা কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার দুপুরে শ্রী শ্রী গোবিন্দজিউ মন্দিরে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ এর ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এর জেলা শাখার সভাপতি প্রবীর কুমার রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রবীর গুপ্ত বুয়া’র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ,হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সদস্য অশোক কুমার দাস, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এর জেলা শাখার যুগ্ম সা: সম্পাদক এ্যাড. অতুল প্রসাদ রায়, সত্য প্রসাদ ঘোষ, দ্রৌপদী দেবী আগরওয়ালা, পরিমল কান্তি দাস, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, ৩নং আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, অভিজিৎ গুহ ঠাকুরতা উৎপল, তপন চন্দ্র চন্দ, গোবিন্দ পাল,ঋষিকেশ লিটন প্রমুখ।
এর আগে গীতা পাঠ, বাইবেল পাঠ ও ত্রিপঠক পাঠ করে সভার সুচনা করা হয়।গীতা পাঠ করেন রেখা চক্রবর্তী, বাইবেল পাঠ করেন আন্না সরকার এ্যানি ও ত্রিপঠক পাঠ করেন রয়েল বড়ুয়া।পরে হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এর কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য গোপাল ঘোষ এর মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দরাও অংশ নেন।
বিডি/ডেস্ক