ঠাকুরগাঁওয়ে ৩য় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের এক তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ওই স্কুলের শিক্ষক তুলা রাম পাল (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (২৬ অক্টোবর) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করার হয় বলে নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল।
ওসি এসএম জাহিদ ইকবাল বলেন, নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের এক তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ করেন ভিকটিমের বাবা। তার অভিযোগের প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করা হয় ও আসামিকে বুধবার সকালে আদালতে পাঠানো হয় এবং বিজ্ঞ আদালতের বিচারকের নির্দেশে তাকে দুপুরে কারাগারে প্রেরণ করা হয়।
মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী স্কুলে গেলে স্কুলের শিক্ষক তুলা রাম পাল তাকে পাশের এক শ্রেণী কক্ষকে একাকী ডেকে নিয়ে গিয়ে কক্ষের দরজা জানালা বন্ধ করে স্পর্শকাতর স্থানে স্পর্শ করে যৌনপীড়ন করেন। এসময় সেই ছাত্রী চিৎকার চেঁচামেচি করলে তাকে কক্ষ থেকে বের করে দেয়। এসময় মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গেলে বিষয়টি তার পরিবারকে জানান। পরে এবিষয়ে মেয়েটির বাবা বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।
বিডি/ডেস্ক