ঠাকুরগাঁও জুয়েলারী সমিতির নতুন নেতৃত্বে রুহুল-খোকন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ মাস আগে

বাংলাদেশ জুয়েলারী সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আমিন জুয়েলার্স এর স্বত্তাধিকারী মোঃ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হ্যাপী জুয়েলার্স এর স্বত্তাধিকারী খোকন রায়।

গত ১৮ অক্টোবর ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে ঠাকুরগাঁও জুয়েলারী সমিতি আয়োজিত মতবিনিময় সভায় বাংলাদেশ জুয়েলারী সমিতির নেতৃতৃন্দদের উপস্থিতিতে তাদের নাম ঘোষনা করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স এ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা, বাজুস ও বিজনেস এডিটর, বাংলাদেশ প্রতিদিন রুহুল আমিন রাসেল ও সদস্য, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এনামুল হক সোহেল।

সভায় সংগঠনের বিভিন্ন আলোচনা শেষে ঠাকুরগাঁও জুয়েলারী সমিতির সকল সদস্যের মতামতের ভিত্তিতে সভাপতি হিসেবে মোঃ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে খোকন রায়ের নাম ঘোষণা করেন ঢাকা থেকে আগত নেতৃবৃন্দ।

নতুন নেতৃত্ব পেয়ে ঠাকুরগাঁও জুয়েলারী সমিতির মধ্যে সাম্প্রতিককালে সৃষ্ট মতবিরোধের সমাধান হলো বলে মনে করেন সাধারণ সদস্যরা।

নবনির্বাচিত সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক খোকন রায় বলেন, আগামী দুই বছরের জন্য এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে দিলেন ঢাকা থেকে আগত নেতৃবৃন্দরা। খুব স্বল্প সময়ের মধ্যে আমরা একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দিবো। আশা করি সামনের দিনগুলো বাংলাদেশ জুয়েলারী সমিতি ঠাকুরগাঁও জেলা শাখা জেলার স্বর্ণ ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় সোচ্চার থাকবে।

বিডি/ডেস্ক