ঠাকুরগাঁও টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পার্থ ও সম্পাদক রোহান নির্বাচিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৫ মাস আগে

ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে ভোটারদের গোপন ব্যালটে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাই টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহান।

এছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দিপ্ত টিভির জেলা প্রতিনিধি মো: সামসুজ্জোহা।আর বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন ৪জন।তারা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহনা টেলিভিশনের রাণীশংকৈল প্রতিনিধ ফারুক আহাম্মেদ সরকার, অর্থ ও সাংগঠনিক সম্পাদক পদে বিজয় টিভির জেলা প্রতিনিধি মামুনুর রশিদ, নির্বাহী সদস্য পদে আরটিভির স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন বাবুল ও চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা-তু সগুরা।

শনিবার সকাল ১০ থেকে ভোট গ্রহন শুরু হয়ে চলে দুপুর ১২টা পর্যন্ত।মোট ভোটার ১৮ জনের মধ্যে ১৮জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।নির্বাচন পরিচালনা করেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের তিন সদস্য।তারা হলেন-প্রথম আলোর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক মজিবর রহমান খাঁন, গোলাম সারোয়ার সম্রাট ও হারন অর রশীদ।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন ৩ প্রার্থী, তারা হলেন নিউজ২৪ এর আব্দুল লতিফ লিটু, একুশে টিভির এস এম জসিম ও যমুনা টেলিভিশনের পার্থ সারথী দাস।এদের মধ্যে পার্থ সারথী পান ১০ ভোট, এস এম জসিম পান ৭ ভোট ও আব্দুল লতিফ লিটু পান ১ ভোট। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন ২জন। এদের মধ্যে বিটিভির মাসুদ রানা পলক পান ৭ভোট ও দীপ্ত টিভির সামসুজ্জোহা পান ১১ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন ২জন। এদের মধ্যে ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি নবীন হাসান পান ভোট ও মাই টিভির রফিকুল ইসলাম রোহান পান ১২ ভোট।

নির্বাচন সুষ্ঠ ও শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানিয়ে নির্বাচনে বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানান ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সা: সম্পাদক লুৎফর রহমান মিঠু। এছাড়াও এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব, ঠাকুরগাঁও মফস্বল সাংবাদিক ফোরাম, পীরগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিডি/ডেস্ক