ঠাকুরগাঁও থেকে চুরি যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা ঢাকা থেকে উদ্ধার করলেন এসআই জাহাঙ্গীর

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁও থেকে চোরাইকৃত ৩৮০ বস্তা ভুট্টা ঢাকায় গিয়ে উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার করেছেন ঠাকুরগাঁও সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম।৩ ডিসেম্বর রোববার জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

সংবাদ সম্মলনে জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত ২০ নভেম্বর মামলার বাদী স্বপন রায় ৩৮০ বস্তা ভুট্টা ঠাকুরগাঁওয়ের তার মিল হতে গাজিপুরের বাঘের বাজারের কোয়ালিটি ফিড মিলে নেওয়ার জন্য একটি ট্রাক ভাড়া করেন। ট্রাকটি ফিড মিল থেকে ৩৮০ বস্তা ভুট্টা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রাওয়ানা হলেও নির্ধারিত সময়ে সেখানে পৌছায়নি। পরে গত শুক্রবার ট্রাকটির কোন সন্ধান না পেলে ঠাকুরগাঁও থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। ঠাকুরগাঁও সদর থানা পুলিশ আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় প্রথমে ট্রাকচালক জাহিদ হাসান বাবুকে আটক করা হয়।পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভুট্টা সহ ক্রেতা শিপন মিয়া ও আব্বাস আলীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত শিপন মিয়া (২৫) বগুড়া জেলার গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের টুকু মন্ডলের ছেলে, মো: আব্বাস আলী (৫০) বগুড়া জেলার ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিন মুন্সির ছেলে এবং ট্রাকচালক জাহিদ হাসান বাবু (২৫) খুলনা জেলার দাকোপ উপজেলার কেওড়াখালী গ্রামের মৃত কামরুজ্জামানের ছেলে।

গতকাল শনিবার আদালতের মাধমে গ্রেফতারকৃত ৩ জনকে জেলহাজতে প্রেরন করা হয় এবং আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবনদী দিয়েছেন বলে জানান পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, অভিযোগ পাওয়ার পর তথ্য-প্রযুক্তির মাধ্যমে আমরা প্রথমে ট্রাক চালকের অবস্থান নিশ্চিত করি। পরে আশুলিয়া থানা পুলিশের সহযোগীতায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে ২ জন মালামাল ক্রেতাকে আটক করি এবং ঢাকা থেকে চোরাই ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার করতে সক্ষম হই। অপরাধ দমনে ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার স্যারের দক্ষ নেতৃত্বে আমরা কাজ করে চলেছি, এ ধারা অব্যাহত থাকবে।

ডেস্ক/বিডি

  • এসআই জাহাঙ্গীর
  • চুরি যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা ঢাকা থেকে উদ্ধার
  •    

    কপি করলে খবর আছে