ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি পুণরায় মনসুর আলী, সম্পাদক ফিরোজ

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে পুণরায় নির্বাচিত হয়েছেন দৈনিক করতোয়া প্রতিনিধি মনসুর আলী, আর সাধারণ সম্পাদক পদে প্রথম বারের মতো নির্বাচিত হয়েছেন এটিএন বাংলা ও দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি ফিরোজ আমিন সরকার।

গতকাল ২৭ জুন ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৪ এর নিয়োগপ্রাপ্ত নির্বাচন কমিশনার মাসুদ পারভেজ (সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, ঠাকুরগাঁও) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি’র মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তি মতে, নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের তারিখ ছিলো ২৬ জুন-২০২৪ইং। উক্ত তারিখে সভাপতি পদে ২জন, সহ-সভপতি পদে একজন, সাধারণ সম্পাদক পদে একজন, সহ-সাধারণ সম্পাদক পদে একজন, অর্থ সম্পাদক পদে একজন, ক্রীড়া সম্পাদক পদে একজন, সাহিত্য প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে একজন, দপ্তর সম্পাদক পদে ২জন ও নির্বাহী সদস্য পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৭ জুন সভাপতি পদে একজন ও দপ্তর সম্পাদক পদে একজন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করে নেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে কোনো পদের বিপরীতে একাধিক বৈধ কোনো মনোনয়নপত্র না থাকায় কমিটির ১১টি পদের প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত ১১ সদস্য বিশিষ্ট্য কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে এনটিভি প্রতিনিধি ও সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহ-সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি তানভির হাসান তানু, অর্থ সম্পাদক ফজলে ইমাম বুলবুল, ক্রীড়া সম্পাদক পদে ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি মো: আল ফারাবী হাসান নবীন, সাহিত্য প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক আজকের বাংলাদেশ প্রতিনিধি গোলাম সারোয়ার সম্রাট, দপ্তর সম্পাদক পদে ভোরের দর্পণ প্রতিনিধি আসাদুজ্জামান শামীম। নির্বাহী সদস্যরা হলেন-১. সিনিয়র সাংবাদিক মো: আব্দুল লতিফ, মাইটিভি প্রতিনিধি মো: রফিকুল ইসলাম রোহান ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশন এর জেলা প্রতিনিধি মো: শামসুজ্জোহা।

ডেস্ক/বিডি

  • প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী
  • সম্পাদক ফিরোজ
  •    

    কপি করলে খবর আছে